| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল কোরআনের শাসন না থাকায় বিশ্বে অশান্তির আগুন জ্বলছে: মাওলানা হামিদী 


কোরআনের শাসন না থাকায় বিশ্বে অশান্তির আগুন জ্বলছে: মাওলানা হামিদী 


রহমত ডেস্ক     23 July, 2022     05:01 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, কোরআনের প্রতিটি বিধি-বিধান সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠা করতে চেষ্টা করতে হবে।  দুনিয়া ও আখেরাতের কল্যাণে আমাদেরকে কুরআন-সুন্নাহ আকড়ে ধরতে হবে। কোরআন-সুন্নাহর শাসন ব্যবস্থা চালু না থাকায় সারা বিশ্বে অশান্তির আগুন জ্বলছে। কোথাও সুখ-শান্তি নেই। সৃষ্টিকর্তা মহান আল্লাহর বিধান পবিত্র কুরআন এবং মানবতার মুক্তিদূত বিশ্বনবী সাল্লাল্লাহু ওয়াসাল্লামের সুন্নাহ থেকে দূরে সরে যাওয়ার কারণেই অশান্তির মূল কারণ।

শুক্রবার (২২ জুলাই ) রাতে বাংলাদেশ খেলাফত আন্দোলন কুয়েত শাখার অনুষ্ঠিত এক সভায় ভার্চ্যুয়ালি ভিডিও বক্তব্য তিনি এসব কথা বলেন। কুয়েত শাখার আমীর মাওলানা গোলাম মাওলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শাখা উপদেষ্টা মাওলানা রশিদ আহমদ,নায়েবে আমীর মাওলানা আহমদ হোসাইন, মাওলানা কারী আকরামুল ইসলাম, মাওলানা মুফতি খালেদ সাইফুল্লাহ, জনাব মোঃ আবুল হোসেন ফারুকী ও জনাব মাহফুজ আলী প্রমুখ। 

মাওলানা হামিদী আরও বলেন, বিশ্বের যেখানে যতটুকু সুখ-শান্তি আছে  ইসলামের জন্যেই আছে। ইসলামই শান্তি ও মানবতার ধর্ম। ইসলামী সমাজ ও রাষ্ট্র ব্যবস্থা  প্রতিষ্ঠায় সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। খেলাফত রাষ্ট্র প্রতিষ্ঠা করে হাফেজ্জী হুজুর রহ: এর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

সভায় বক্তারা বলেন, খেলাফত প্রতিষ্ঠা ব্যতিরেকে পরিপূর্ণরুপে ইসলামের উপর আমল করা সম্ভব নয়। খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠাতা হাফেজ্জী হুজুরের উদ্ধৃতি দিয়ে তারা বলেন, খেলাফত প্রতিষ্ঠার কাজ করা ইসলামের ফরজসমূহের মধ্যে একটি গুরুত্বপূর্ণ ফরজ কাজ। সারাদেশে খেলাফতের প্রতি জনগণের ব্যাপক আগ্রহ তৈরি হচ্ছে। অচিরেই ইসলামী রাষ্ট্রের পক্ষে গণজোয়ার তৈরি হবে এবং বাংলাদেশে ইসলামী হুকুমত কায়েম হবে ইনশাআল্লাহ।